বাংলা নয়া বছরে নয় ঘণ্টা সম্প্রচারে বিটিভি চট্টগ্রাম কেন্দ্র 

নতুন বছরে চট্টগ্রামবাসীকে নতুন উপহার দিতে যাচ্ছে বাংলাদেশ টেলিভিশন। নতুন বছরের প্রথম দিন থেকে ছয় ঘন্টার পরিবর্তে নয় ঘন্টা সম্প্রচারে যাচ্ছে বাংলাদেশ টেলিভিশনের চট্টগ্রাম কেন্দ্র।

শনিবার (১৩ এপ্রিল) সকাল ১১ টায় পাহাড়তলীতে অবস্থিত বিটিভি ভবনে বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের এই নতুন যাত্রার উদ্বোধন করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তথ্যসচিব আব্দুল মালেকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত থাকেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ও বিটিভির মহাপরিচালক এসএম হারুন-অর-রশীদ প্রমুখ।

উল্লেখ্য, এত দিন ধরে বিকেল ৫ টা থেকে রাত ১১ টা পর্যন্ত মোট ছয় ঘন্টা অনুষ্ঠান সম্প্রচার করতো বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্র। নতুন এই যাত্রায় বিকেল ৩ টা থেকে রাত ১২টা পর্যন্ত মোট ৯ ঘন্টা অনুষ্ঠান সম্প্রচার করবে বিটিভি চট্টগ্রাম কেন্দ্র।

এই উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছে চট্টগ্রামবাসী। শাকিল খান নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী বলেন, এটা খুবই আনন্দের খবর। নয় ঘন্টা সম্প্রচারের এই সুযোগকে কাজে লাগিয়ে চট্টগ্রামের বিশেষত্ব, ইতিহাস, ঐতিহ্য সবার কাছে তুলে ধরবে বিটিভি চট্টগ্রাম কেন্দ্র, এটাই প্রত্যাশা।