মেগামার্টে মেহজাবিন;লেডিস কর্নার উদ্বোধন

চট্টগ্রাম মহানগরীর টেরিবাজারে শপিং মল মেগামার্ট এর লেডিস কর্নার উদ্বোধন করা হয়েছে। ১১ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১১টায় চট্টগ্রাম সিটি করপোরেশন এর মেয়র আ জ ম নাছির উদ্দীন এ কর্নারের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি মাহবুবুল আলম, চট্টগ্রাম সিটি করপোরেশন এর প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনি, টেরীবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আমিনুল হক, টেরীবাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আহমদ হোছাইন, মেগামার্টের স্বত্বাধিকারী মুহম্মদ আব্দুল হান্নান ও বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ। তারকা অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহজাবিন চৌধুরী ও অহনা রহমান।

মাওলানা নাসির উদ্দীন এর দোয়া পরিচালনার মাধ্যমে আলোচনা সভার শুরুতে অতিথিদের ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করেন তাহসীন ফেরদৌস বিথী, সাবা ফেরদৌস সাবা ও তাসনিমুল হোসাইন রাফী। স্বাগত বক্তব্য প্রদান করেন মেগামার্ট’র স্বত্বাধীকারী আবদুল হান্নান।

চট্টগ্রাম সিটি করপোরেশন এর মেয়র তার বক্তব্যে বলেন, আধুনিক, নান্দনিক ও পারিবারিক মেগামল হিসেবে মেগামার্ট একটি দৃষ্টান্ত স্থাপন করবে টেরীবাজার তথা পুরো চট্টগ্রামে এ আশা রাখছি।

চেম্বার সভাপতি মাহবুবুল আলম বলেন, টেরীবাজার, চাক্তাই, খাতুনগঞ্জ হচ্ছে বাণিজ্যিক রাজধানীর প্রাণ। আর সেই প্রাণ কেন্দ্রের প্রাণ ভোমরা হিসেবে অল্প লাভে বেশি বিক্রিয় নীতিতে মেগামার্ট তাদের ভূমিকা রাখবে।

চৌধুরী হাসান মাহমুদ হাসনী তার বক্তব্যে বলেন, মেগামার্ট তাদের সংগ্রহ ব্যাপ্তীর রুচিশীল পণ্যে চট্টগ্রামের মানুষের মন জয় করবে এবং সুলভমূল্যে সকলের চাহিদা পূরণ করবে এবং টেরীবাজারের সুনাম উত্তরোত্তর বৃদ্ধি করবে এই প্রত্যাশা রাখছি।

অভিনেত্রী অহনা ও মেহজাবিন বলেন, আমরা শেকড়ের টানে এই প্রিয় শহরে ফিরে আসি। তারা বলেন, মেগামার্টের প্রত্যেকটি লেভেল ভিত্তিক কর্নারগুলোর ডিসপ্লে আমাদের মুগ্ধ করেছে, আমরা মেগামার্টের ব্যবসায়িক জয়যাত্রা কামনা করি। লেভেল পরিদর্শন শেষে ফটো সেশনের মাধ্যমে উদ্বোধন অনুষ্ঠানের সমাপ্তি হয়।অভিনেত্রী অহনা ও মেহজাবিন বলেন, মেগামার্ট এর সকল ব্যবসায়িক জয়যাত্রা কামনা করি। সবশেষে লেভেল পরিদর্শন শেষে ফটোসেশনের মাধ্যমে উদ্বোধন অনুষ্ঠানের শেষ হয়।